সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

সাতক্ষীরায় পিতার মামলায় কলেজ শিক্ষক পুত্র কারাগারে

অনলাইন ডেস্ক | আপডেট: শনিবার, মার্চ ৯, ২০২৪

সাতক্ষীরায় পিতার মামলায় কলেজ শিক্ষক পুত্র কারাগারে
এম.এম হায়দার আলী 
বাবা মাকে ভরন পোশন না দেওয়ায় পুত্র উৎপল সাহা (৪২)কে পাটকেলঘাটা বাজারের পল্লী বিদ্যুৎ রোড়ের বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। উৎপল সাহা সাতক্ষীরার তালা উপজেলার মাগুরা ইউনিয়নের বলরাম পুর গ্রামের দিনবন্ধু সাহার ছেলে ও একই উপজেলার  জাতপুর টেকনিক্যাল কলেজের প্রভাষক বলে জানা যায় । শুক্রবার বিকালে ভুক্তভোগী পিতা দিনবন্ধু সাহা পুত্র উৎপল সাহার বিরুদ্ধে মামলাটি দ্বায়ের করেন।
জানা যায় , সুচতুর সম্পদ লোভী পরকিয়া প্রেমে আসক্ত উৎপল সাহা তার হীন স্বার্থ চরিতার্থ করার লক্ষ্যে ২০২২ সালে স্ত্রী মৌসুমী সাহাকে আত্মহত্যায় প্ররোচিত করেন। পরে ঘটনাটি ভিন্ন খাতে নিয়ে যেতে নিজে মামলার বাদী হয়ে নিজের বাবা মাকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। যে মামলায় তার বাবা মাকে কারাগারে পাঠানো হয়। আর সেই সুযোগে পাটকেলঘাটা বাজারের বাড়িটা নিজেই দখল করে নেন। বেশ কিছু দিন আগে ধরে বাবা মায়ের কাছে পুনঃরায় সম্পত্তি দাবী করে আসছিল উৎপল সাহা। কথা না শোনার কারনে সে তার বৃদ্ধ বাবা মাকে ভরন পোষন বন্ধ করাসহ শারিরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। পুত্রের এই নির্যাতন সইতে না পেরে বাবা বাদি হয়ে পাটকেলঘাটা থানায় একটি মামলা করেন ওই মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, পিতা মাতার ভরন পোষন করতে অস্বীকৃতির অপরাধে উৎপল সাহাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তার পিতার মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার সকালে আসামীকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান।
0 Comments